,

সংবাদ শিরোনাম :

বিয়ের পরই সোনম-আনন্দকে শুভেচ্ছা কন্ডোম কম্পানির!

বিয়ের শুভেচ্ছা জানানোয় দোষের কিছু নেই। তবে নবদম্পতিকে যদি কোনও কন্ডোম প্রস্তুতকারক সংস্থা শুভেচ্ছা জানায়, তখন? অনেকেরই ঠোঁটের কোণায় হাসি ফুটে ওঠে। ঠিক তাই-ই হল সোনম-আনন্দের ক্ষেত্রে। বিয়ের পরই একটি প্রখ্যাত কন্ডোম প্রস্তুকারক সংস্থার তরফে শুভেচ্ছা জানানো হল তাঁদের।

বলিউডের হাই প্রোফাইল বিয়েতে নজর ছিল সকলেরই। আর হবে নাইবা কেন! একে কাপুর পরিবারের বিয়ে। তায়ে তারকার ছড়াছড়ি। সোনম কাপুরের বিয়েতে যতজন তারকাকে দেখা গিয়েছে, বিগ বাজেটের কোনও অনসম্বল কাস্টের সিনেমাতেও এক তারকাকে একসঙ্গে দেখা যায় না। ফলে প্রচারের সমস্ত আলো যেন কয়দিন কাপুর পরিবারের ওপরেই ছিল।

সদ্য মিটেছে সেই সাড়ম্বর বিয়ে। আর ঠিক তারপরই সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজাকে শুভেচ্ছা জানাল ‘ডিউরেক্স’ নামে কন্ডোম প্রস্তুতকারক সংস্থা। শুভেচ্ছা জানিয়ে লেখা হয়েছে, ‘উই হ্যাভ গট ইউ কভারড’। সোশ্যাল মিডিয়ায় এই শুভেচ্ছাবার্তা ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে অনেকের মুখেই হাসি ফুটেছে।

তবে সংস্থার এই প্রথম কোনও নবদম্পতিকে এরকম শুভেচ্ছা জানালো তা নয়। এর আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের পরও এরকম মজা করে শুভেচ্ছা জানানো হয়েছিল। লেখা হয়েছিল, তোমাদের দু’জনের মধ্যে ‘ডিউরেক্স’ ছাড়া আর যেন কিছু না থাকে।

এদিকে সোনমের প্রতি ভালবাসা জানিয়ে একটি মিষ্টি পোস্ট করেছেন আনন্দ। যা নিয়ে বলিউডের অভিনেতা-অভিনেত্রী মহলে সাড়া পড়েছে। আনন্দের শ্যালিকা জাহ্নবী কাপুর তো খুশিতে ডগমগ। এদিকে রণবীর সিংও লাভ সাইনের বন্যা বইয়ে দিয়েছেন সে পোস্টে। উত্তর দিয়েছেন সোনম নিজেও। আনন্দকেই যে আজীবন আঁকড়ে থাকতে চান তা আরও একবার প্রকাশ্যে জানিয়ে দিয়েছেন সোনম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="1537"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।