,

সংবাদ শিরোনাম :

বান্দরবানে মাটিচাপায় চারজনের মৃত্যু

অবৈধভাবে পাহাড় কাটার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাটিচাপা পড়ে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরের দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তবর্তী মনজয় পাড়ার বড়ইতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মনজয় পাড়ার মোহাম্মদ সুলতানের ছেলে আবু আহমেদ (২৮), শাহ আলমের ছেলে মো. জসিম (২৫), মৃত আবদুস শুক্কুরের ছেলে নুরুল হাকিম (২৫) ও সোনা মেহের (৩৩)।

ঘটনাস্থল থেকে একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধারে স্থানীয় ও পুলিশ সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী মনজয় পাড়ার ৯নং ওয়ার্ডের বড়ইতলী গ্রামে পাহাড় কাটার সময় মাটিচাপায় ৪ জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে মাটির নীচ থেকে জীবিত অবস্থায় একজনকে উদ্ধার করেছে। হতাহত শ্রমিকদের উদ্ধারে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

ঘুমধুম ইউনিয়ন চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ বলেন, ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়ইতলী গ্রামে রুপায়ন বড়ুয়ার শ্রমিকেরা পাহাড় কাটার কয়েকজন মাটিচাপায় পড়েন। এসময় চার শ্রমিক মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরোয়ার কামাল জানান, পাহাড় কাটার সময় পাঁচজন শ্রমিক মাটি চাপা পড়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে প্রশাসন ও স্থানীয়রা। ঘটনাস্থল থেকে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="1383"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।