বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কালিগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুলন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্ণামেন্ট ২০১৮ অনুষ্ঠিত । কুমিল্লায় বিলুপ্তির পথে ৫৫ প্রজাতির দেশীয় মাছ পূর্ববর্তী যৌবনে ফিরছে ‘তিতাস’ পরবর্তী বেহাল কুমিল্লার ১২’শ কিলোমিটার সড়ক কুমিল্লায় কুমিল্লা জেলা পুলিশ পর্ব-৭ সদর দঃ মডেল থানার বর্তমান কার্যক্রম কালিহাতীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অমান্য করে ইলিশ ধরার দায়ে ৭৭ জেলেকে কারাদন্ড অবসান ঘটিয়ে জরাজীর্ণ সাতক্ষীরা নিউ মার্কেটটি ভাঙা শুরু তারাগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে ঝিনাইদহে র‌্যালী ও মানববন্ধন  পৌরসভায়  সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত।
বান্দরবানে মাটিচাপায় চারজনের মৃত্যু

বান্দরবানে মাটিচাপায় চারজনের মৃত্যু

অবৈধভাবে পাহাড় কাটার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মাটিচাপা পড়ে ৪ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরের দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তবর্তী মনজয় পাড়ার বড়ইতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মনজয় পাড়ার মোহাম্মদ সুলতানের ছেলে আবু আহমেদ (২৮), শাহ আলমের ছেলে মো. জসিম (২৫), মৃত আবদুস শুক্কুরের ছেলে নুরুল হাকিম (২৫) ও সোনা মেহের (৩৩)।

ঘটনাস্থল থেকে একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধারে স্থানীয় ও পুলিশ সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের মিয়ানমার সীমান্তবর্তী মনজয় পাড়ার ৯নং ওয়ার্ডের বড়ইতলী গ্রামে পাহাড় কাটার সময় মাটিচাপায় ৪ জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে মাটির নীচ থেকে জীবিত অবস্থায় একজনকে উদ্ধার করেছে। হতাহত শ্রমিকদের উদ্ধারে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীসহ স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

ঘুমধুম ইউনিয়ন চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ বলেন, ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়ইতলী গ্রামে রুপায়ন বড়ুয়ার শ্রমিকেরা পাহাড় কাটার কয়েকজন মাটিচাপায় পড়েন। এসময় চার শ্রমিক মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরোয়ার কামাল জানান, পাহাড় কাটার সময় পাঁচজন শ্রমিক মাটি চাপা পড়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে প্রশাসন ও স্থানীয়রা। ঘটনাস্থল থেকে একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com