,

Save

সংবাদ শিরোনাম :
» « বিয়ের পরই সোনম-আনন্দকে শুভেচ্ছা কন্ডোম কম্পানির!» « দাকোপ উপজেলা প্রেসক্লাবের দুতালা ভবনের ছাদের নির্মানধীন ঢালাইয়ের কাজ আজ শুরু হয়েছে।» « কুড়িগ্রামে গ্রামে গ্রামে চলছে মাদক বিরোধী সমাবেশ» « জামালগঞ্জে অগ্নিকান্ডে ৯টি দোকান আগুনে পুড়ে দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি» « অশীতিপর আব্দুস ছালাম কবে বয়স্ক ভাতা পাবেন?» « সাতক্ষীরা মেডিকেল কলেজে চুরির সময় চোর আটক» « বাংলাদেশ-ভারতের বহুমুখী সম্পর্ক দ্বি-পাক্ষিক সম্পর্কের মডেল» « নড়িয়ায় সাংবাদিকদের সম্মানে সহকারি কমিশনার (ভুমি)’র ইফতার পার্টি মোঃ রােসল সরদার॥» « সাতক্ষীরার কলারোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত» « পাবনার আটঘরিয়ায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

বেনাপোল বন্দরের টয়লেটে পরিত্যাক্ত অবস্থায় ১০টি হাতবোমা উদ্ধার

বেনাপোল সংবাদদাতা:বেনাপোল স্থলবন্দরের একটি পণ্যগারের টয়লেট থেকে ১০টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ মে) বেলা সাড়ে ১২ টার দিকে বন্দরের ১১ নম্বর পণ্যগারের টয়লেট থেকে পরিত্যাক্ত অবস্থায় বেনাপোল পোর্টথানা পুলিশ এসব বোমা উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
পুলিশ জানায়, বন্দরের পরিচালক তাদের ফোন করে জানান, বন্দরের ১১ নম্বর পণ্যগারের টয়লেটের মধ্যে কে বা কারা অনেকগুলো হাতবোমা রেখেছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ১০টি তাজা হাতবোমা উদ্ধার করে। ৩টি হাত ব্যাগে বোমাগুলো টয়লেটে রেখে অনেক দিন ধরে তালা মেরে রাখা হয়েছিল। বন্দরে টেন্ডার সংক্রান্ত বিষয় নিয়ে উত্তেজনায় বোমাগুলো দুর্বত্তরা সেখানে রাখাতে পারে বলে ধারণা পুলিশের।
বাংলাদেশ স্থল বন্দর এমপ্লোয়িজ ইউনিয়নের সহ সভাপতি মনির মজুমদার জানায়, বোমা উদ্ধারের ঘটনায় বন্দরে কর্মরত কর্মচারী ও সাধারণ শ্রমিকরা আতঙ্কে রয়েছেন। এদিকে বন্দরের অভ্যন্তরে তিনটি নিরাপত্তা বাহিনীর কয়েকশ’ সদস্যদের সার্বক্ষণিক কড়া নজরদারির মধ্যে কিভাবে বন্দরের ব্যবহৃত একটি টয়লেটে অনেক দিন ধরে তালা মেরে বোমা রাখা হয় তা রহস্যজনক। ভালোভাবে তদন্ত করলে ঘটনার সঙ্গে জড়িত দুর্বৃত্তরা ধরা পড়বে। বিষয়টি যেমন মানুষের জন্য হুমকি, তেমনি বন্দর পণ্যগারে থাকা আমদানিকারকদের হাজার হাজার কোটি টাকার পণ্যের নিরাপত্তা নিয়েও প্রশ্ন আসছে।
বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এহসান বিষয়টি নিশ্চিত করে জানান, কারা সেখানে বোমা রাখতে পারে তা পুলিশ তদন্ত করে দেখছে। তিনি আশা প্রকাশ করে বলেন, খুব দ্রুত দুর্বৃত্তরা ধরা পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="974"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান হাওলাদার(জসিম)নির্বাহী সম্পাদক:মোঃআসিফ হাওলাদার

মোবাইল:০১৯৯৫৭৩৮১০৩,০১৯১২৩৩৮৮৩৪.

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচা বাড়ী(৩য়া) ফকিরাপুল.মতিঝিলওসম্পাদককর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেসফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।

ইমেইল:Somoyerkantha@gmail.com