,

Save

সংবাদ শিরোনাম :
» « বিয়ের পরই সোনম-আনন্দকে শুভেচ্ছা কন্ডোম কম্পানির!» « দাকোপ উপজেলা প্রেসক্লাবের দুতালা ভবনের ছাদের নির্মানধীন ঢালাইয়ের কাজ আজ শুরু হয়েছে।» « কুড়িগ্রামে গ্রামে গ্রামে চলছে মাদক বিরোধী সমাবেশ» « জামালগঞ্জে অগ্নিকান্ডে ৯টি দোকান আগুনে পুড়ে দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি» « অশীতিপর আব্দুস ছালাম কবে বয়স্ক ভাতা পাবেন?» « সাতক্ষীরা মেডিকেল কলেজে চুরির সময় চোর আটক» « বাংলাদেশ-ভারতের বহুমুখী সম্পর্ক দ্বি-পাক্ষিক সম্পর্কের মডেল» « নড়িয়ায় সাংবাদিকদের সম্মানে সহকারি কমিশনার (ভুমি)’র ইফতার পার্টি মোঃ রােসল সরদার॥» « সাতক্ষীরার কলারোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত» « পাবনার আটঘরিয়ায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

জয় দিয়েই ওয়েঙ্গারকে বিদায় আর্সেনালের

হাডার্সফিল্ডকে ১-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের এবারের মৌসুম শেষ করলো আর্সেনাল। এর মাধ্যমে কোচ আর্সেন ওয়েঙ্গারকেও এ্যাওয়ে ম্যাচটিতে জয় উপহার দিয়ে বিদায় জানালো ভক্ত, সমর্থকরা।
২২ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার শেষে ফ্রেঞ্চম্যান ওয়েঙ্গার মৌসুম শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন। ম্যাচ শুরুর আগে তাই দীর্ঘদিনের বন্ধুকে উভয় দলের খেলোয়াড়রা গার্ড অব অনার দিতে ভুল করেননি। এই সময় ওয়েঙ্গার আর্সেনাল সমর্থকদের সাথে হাত মিলিয়ে তাদের অভিবাদনের জবাব দেন।
ম্যাচের ৩৮ মিনিটে এ্যারন রামসের লো ক্রস থেকে পিয়েরে-এমরিক অবামেয়াং আর্সেনালকে এগিয়ে দেন। এই জয়ের মাধ্যমে টেবিলের ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করলো আর্সেনাল। ওয়েঙ্গারের অধীনে এটাই লিগ টেবিলে গানার্সদের সর্বনিম্ন অবস্থান। কিন্তু তারপরেও ২০১৮ সালে অন্তত তারা শেষ পর্যন্ত এ্যাওয়ে ম্যাচে ওয়েঙ্গারকে জয় উপহার দিতে সমর্থ হলো।
ম্যাচ শেষে রামসে বলেন, ‘আমরা একটি এ্যাওয়ে ম্যাচে জয় চেয়েছিলাম। কিন্তু কোনোভাবেই পেরে উঠছিলাম না। অবশেষে ওয়েঙ্গারের বিদায়ী ম্যাচে তাকে জয় উপহার দেয়াটা আমাদের কাছে সত্যিই গুরুত্বপূর্ণ। তিনি শুধু আমাদের বলেছেন নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে, আর এভাবেই আমরা অন্য ম্যাচগুলোতে জয়ী হয়েছি। আগামী মৌসুমে তাকে ছাড়া মাঠে নামাটা সত্যিই কঠিন হবে। তার কাছে আমরা চির কৃতজ্ঞ।’
এটি ছিল ওয়েঙ্গারের আর্সেনালের হয়ে ১২৩৫তম ম্যাচ। প্রিমিয়ার লীগে প্রথমবার খেলতে এসেই নিজেদের আগামী মৌসুমেও টিকিয়ে রাখতে পেরে হাডার্সফিল্ড ম্যাচ শেষে উদযাপন করেছে। একইসাথে ওয়েঙ্গারকে বিদায় জানাতে গিয়ে তারাও কোন কিছুর কমতি রাখেনি। ম্যাচ শুরুর সাথে সাথে একটি প্লেন মাঠের উপর দিয়ে উড়তে দেখা গেছে যাতে একটি ব্যানারে লেখা ছিল, ‘আর্সেন, আমরা তোমাকে অনেক মিস করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="912"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান হাওলাদার(জসিম)নির্বাহী সম্পাদক:মোঃআসিফ হাওলাদার

মোবাইল:০১৯৯৫৭৩৮১০৩,০১৯১২৩৩৮৮৩৪.

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচা বাড়ী(৩য়া) ফকিরাপুল.মতিঝিলওসম্পাদককর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেসফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।

ইমেইল:Somoyerkantha@gmail.com